প্রত্যাবর্তন নীতিমালা
18 ডিসেম্বর, 2022 তারিখে সর্বশেষ আপডেট করা হয়েছে
আপনার ক্রয় করার জন্য আপনাকে ধন্যবাদ. আমরা আশা করি আপনি আপনার ক্রয় সঙ্গে খুশি. যাইহোক, যদি আপনি কোনো কারণে আপনার ক্রয়ের সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন, আপনি শুধুমাত্র সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য এটি আমাদের কাছে ফেরত দিতে পারেন। আমাদের রিটার্ন নীতি সম্পর্কে আরও তথ্যের জন্য দয়া করে নীচে দেখুন।
রিটার্নস
ক্রয় তারিখের সাত (7) কার্যদিবসের মধ্যে সমস্ত রিটার্ন পোস্টমার্ক করা আবশ্যক। সমস্ত প্রত্যাবর্তিত আইটেম অবশ্যই নতুন এবং অব্যবহৃত অবস্থায় থাকতে হবে, সমস্ত মূল ট্যাগ এবং লেবেল সংযুক্ত থাকতে হবে।
প্রত্যাবর্তন প্রক্রিয়া
একটি আইটেম ফেরত দিতে, একটি রিটার্ন মার্চেন্ডাইজ অথরাইজেশন (RMA) নম্বর পেতে অনুগ্রহ করে support@krishibazar.com.bd-এ গ্রাহক পরিষেবা ইমেল করুন। একটি RMA নম্বর পাওয়ার পর, আইটেমটিকে তার আসল প্যাকেজিংয়ে নিরাপদে রাখুন এবং আপনার ক্রয়ের প্রমাণ অন্তর্ভুক্ত করুন, তারপর নিম্নলিখিত ঠিকানায় আপনার রিটার্নটি মেল করুন:
কৃষি বাজার
Attn: রিটার্ন
আরএমএ #
বাড়ি-৫১/১, সালেমা খাতুন রোড-৭, রাধা বল্লভ, মহানগর, রংপুর-৫৪০০, রংপুর বিভাগ, বাংলাদেশ।
রংপুর, রংপুর ৫৪০০
বাংলাদেশ
অনুগ্রহ করে মনে রাখবেন, সমস্ত রিটার্ন শিপিং চার্জের জন্য আপনি দায়ী থাকবেন। আমরা দৃঢ়ভাবে সুপারিশ করি যে আপনি আপনার রিটার্ন মেল করার জন্য একটি ট্র্যাকযোগ্য পদ্ধতি ব্যবহার করুন।
ফেরত
আপনার রিটার্ন পাওয়ার পরে এবং আপনার আইটেমের অবস্থা পরিদর্শন করার পরে, আমরা আপনার রিটার্ন প্রক্রিয়া করব। আপনার রিটার্ন প্রক্রিয়া করার জন্য আপনার আইটেম প্রাপ্তি থেকে কমপক্ষে দশ (10) দিন সময় দিন। আপনার ক্রেডিট কার্ড কোম্পানির উপর নির্ভর করে আপনার ক্রেডিট কার্ড স্টেটমেন্টে রিফান্ডের জন্য 1-2টি বিলিং চক্র লাগতে পারে।
ব্যতিক্রম
ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত পণ্যের জন্য, একটি ফেরত বা বিনিময় ব্যবস্থা করার জন্য নীচের যোগাযোগের বিবরণে আমাদের সাথে যোগাযোগ করুন।
দয়া করে নোট করুন
● পণ্য আনপ্যাক করা উচিত নয়
প্রশ্ন
আমাদের রিটার্ন নীতির বিষয়ে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন:
+880 1908 59 74 70
support@krishibazar.com.bd