কৃষি বাজার-এর রয়েছে নিজস্ব পেমেন্ট গেটওয়ে সিস্টেম। ক্রেতারা কৃষি বাজার এ তার যেকোন ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করে মুল্য প্রয়ান করতে পারেন। এছাড়া বিকাশ এবং রকেট  এর মাধ্যমেও ক্রেতারা কেনাকাটা করতে পারে্ন।

প্রকৃতপক্ষে একটি চলমান ডিল এ সরাসরি মূল্য কিংবা কমিশন এ পরিবর্তন আনা সম্ভব নয়। আপনি ডিলের মূল্য কিংবা কমিশন এ কোনো পরিবর্তন আনতে চাইলে আপনার পন্যের ডিটেইলস পুনরায় পাঠান আমাদের মেইলেঃ info@krishibazar.com.bd । অতঃপর নতুন মূল্য ও কমিশন দিয়ে পন্যটি পুনরায় আপলোড করবো আমরা।

আপনি আপনার বিক্রেতা একাউন্টের তথ্য পরিবর্তন করতে চাইলে যা যা পরিবর্তন করবেন তা লিখে পাঠিয়ে দিন এই মেইলেঃ info@krishibazar.com.bd

হ্যাঁ, অবশ্যই আপনি আপনার পন্যের ডেলিভারী নিজেই করতে পারেন। তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই গ্রাহককে কৃষি বাজার এর প্রতিশ্রুত সময়ে পন্যের ডেলিভারী নিশ্চিত করতে হবে এবং কৃষি বাজার প্রতিশ্রুত সকল এলাকায় ডেলিভারি প্রদানে সক্ষম হতে হবে।

নতুন বিক্রেতা হিসেবে কৃষি বাজার এ পন্য দেবার জন্য যোগাযোগ করুন এই ঠিকানায়ঃ
বিজনেস ডেভেলপমেন্ট বিভাগ
কৃষি বাজার বিডি ডট কম
ঠিকানা: বাসা- ৫১/১, সালেমা খাতুন রোড-৭, রাধাবল্লব, মহানগর, রংপুর
ফোন: +8801908597470,+8801908597471
ইমেইলinfo@krishibazar.com.bd

ধাপ ১ – প্রথমেই কৃষি বাজার- এ বিক্রেতা হিসাবে আপনার প্রতিষ্ঠানের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন নিচে দেয়া লিঙ্কে। রেজিস্ট্রেশন শেষ হলে নিচের ধাপগুলো লক্ষ্য করুন>
ধাপ ২ – এরপরে আপনার পন্যের ছবি,ভিডিও এবং পন্যের বিস্তারিত মেইল করুন এই ঠিকানায়ঃ info@krishibazar.com.bd
ধাপ ৩ – এরপর ফোন করে জানিয়ে দিন আমাদের সাপোর্ট টিমকে। ফোন করুনঃ
ধাপ ৪ – আমাদের কন্টেন্ট ডেভেলপমেন্ট বিভাগ অবিলম্বে আপনা্র সাথে যোগাযোগ করে আপানার আপলোড করা ডিলটিতে প্রয়োজনীয় পরিমার্জন করে তা সাইটে দৃশ্যমান করে দিবে।